• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ার পাল্কিছড়া চা বাগানে সামগ্রী বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ার পাল্কিছড়া চা বাগানের ৭৩ জন মেয়েকে “মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা” সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করা হয়।

শুক্রবার ( ১৬ নভেম্বর) সকালে জাগরণ যুব ফোরামের আয়োজনে অনুষ্ঠিত প্রশিক্ষণ শেষে তাঁদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয় স্যানিটারি ন্যাপকিন ও সহায়ক সামগ্রী। এ সময় উপস্থিত ছিলেন জাগরণ যুব ফোরামের সভাপতি মোহন রবিদাস, পাল্কিছড়া চা বাগান পঞ্চায়েত কমিটির অর্থ সম্পাদক কালিচরন দাস, সমাজ সেবক নারায়ন অলমিক, স্থানীয় সংগঠন রশ্মি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি নিপেন নায়েক, বিজয় কুমার ভর, রাজু বাউরী, রনজিত রবিদাস, রাজকুমার রবিদাস।

মেয়েদের মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সুমি পিরেগু, রিতা সাহা, শিপা রবিদাস, অষ্টমী গোয়ালা, শিপা রবিদাস, রিতা সাহা, লাভলী শীল, আরতি শীল প্রমুখ।

জাগরণ যুব ফোরামের সভাপতি মোহন রবিদাস বলেন, পাল্কিছড়া চা বাগানের মতো সকলের সহযোগিতা পেলে আমরা দেশের প্রতিটি চা বাগানে মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ ও বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন ও সহায়ক সামগ্রী প্রদান করবো।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ