1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে পিইসি পক্ষিার্থীদের বিদায় সংবর্ধনা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে পিইসি পক্ষিার্থীদের বিদায় সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বিশাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালের পিইসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ গতকাল বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. আলমগীর খান।

তিনি বলেন, মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি অভিভাবকদের আরো সচেতন হতে হবে। একশ বছরের পুরাতন ও ঐতিহ্যবাহী বিশাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নে শিক্ষক- অভিভাবক সকলকে এগিয়ে আসার আহান জানান তিনি।

এসএমসি‘র সভাপতি মোঃ শহীদ মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মাঝে বিদ্যালয়ের পিটিএ সভাপতি মোঃ শহীদুজ্জামান আবেদ, প্রাক্তন প্রধান শিক্ষক নবীর হোসেন চৌধুরী, প্রাক্তন শিক্ষক সন্তোষ কুমার দত্ত, অভিভাবক মোঃ আবুল কালাম, হারুনুর রশীদ, আক্কাছ মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মামুন খান কিবরিয়া, জেলা ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন আফরোজ বক্তব্য দেন।

শুরুতে স্বাগত ভাষণ দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রিয়তোষ চন্দ্র। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক মোঃ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে সহকারি শিক্ষক নুরুন্নাহার চৌধুরী ও সম্পা রাণীর বিদায় উপলক্ষে ক্রেস্ট প্রদান এবং নব যোগদানকারী সহকারি শিক্ষক শরীফ আল হাসান ও মওদুদ হাসানকে বরণ করা হয়। পরে বার্ষিক মিলাদ অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, চলতি বছর ২৪জন শিক্ষার্থী পিইসি পরিক্ষায় অংশ নিচ্ছে। প্রত্যেক পরিক্ষার্থীকে শিক্ষা উপকরণ তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x