1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মামলাবাজ চক্রের কবল থেকে পরিবারকে রক্ষার দাবী - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মামলাবাজ চক্রের কবল থেকে পরিবারকে রক্ষার দাবী

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার): মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কাউয়ারগলা এলাকার বাসিন্দা মোঃ শামসুদ্দিন চৌধুরী এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্ব-পরিবারে এলাকায় শান্তিতে বসবাসের নিশ্চয়তা চেয়েছেন।

বৃহস্পতিবার ( ১৫ নভেম্বর ) বিকেলে কমলগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মোঃ শামসুদ্দিন চৌধুরী ও তার ছেলে এরফান উদ্দিন চৌধুরী অভিযোগ করেন, এলাকার একটি সংঘবদ্ধ চক্রের দায়েরকৃত একের পর এক হয়রানীমূলক মিথ্যা মামলার কারণে এলাকায় তাদের স্বাভাবিক জীবন-যাপন বিপন্ন হয়ে পড়েছে। স্থানীয় এক প্রভাবশালী জনপ্রতিনিধির ছত্রছায়ায় থাকা এই চক্রটি নেতা কালা মিয়া তার আপন বোনদের সম্পত্তি থেকে বঞ্চিত করতে দুই বোনের সাথে এলাকার ক্ষুদ্র ব্যাবসায়ী সামসুদ্দিন চৌধুরীসহ এলাকার বিভিন্ন লোকজনের বিরুদ্ধে এ পর্যন্ত কমলগঞ্জ থানা ও মৌলভীবাজার আদালতে মোট ৬ টি মামলা করেছেন, যার মধ্যে তিনটি মামলা ইতিমধ্যে মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। অপর মামলা গুলোও তদন্তাধীনে আছে।

মামলা মোদ্দদমার কারণে তিনি যেমন অহেতুক হয়রানির শিকার হচ্ছেন তেমনি আর্থিক ভাবেও ক্ষতিগ্রস্থ হচ্ছেন। তিনি বলেন মামলা করেই শুধু সে ক্ষান্ত নয়, নানা প্রকার হুমকী ও ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রাখায় তিনি ও তার পরিবারের সদস্যরা এখন চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ও তার পরিবারকে মিথ্যা মামলার হাত থেকে রক্ষা ও এলাকায় শান্তিতে বসবাসের নিশ্চয়তা বিধানের জন্য প্রশাসন সহ সর্ব মহলের সহযোগীতা চেয়েছেন।

বিষযটি নিয়ে মুঠোফোনে অভিযুক্ত কালা মিয়ার বক্তব্য জানতে চাইলে তিনি তার উপর আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি আমার কথা বললাম আপনাদের যা ইচ্ছে হয় তাই লিখেন।

আদমপুর ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য হাজী আলমগীর হোসেনের সাথে আলাপকালে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সামসুদ্দিন চৌধুরী একজন ভাল মানুষ, অহেতুক মিথ্যা মামলা করে তাকে হয়রানী করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x