1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার। দেশের হাজার হাজার কোটি টাকার লোপাট হচ্ছে, ব্যাংক ফাঁকা হয়ে যাচ্ছে। এসবের কোনো তদন্ত হয় না। সাজা দূরে থাক কারও নামে মামলাও হয় না। বর্তমান প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও ১/১১ এর সময় ১৫টি মামলা হয়েছিল। অথচ তার মামলাগুলো খারিজ করে দেয়া হয়েছে। আর দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মাত্র ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগে সাজা দেয়া হয়েছে। একটি পরিত্যক্ত কারাগারে বন্দি করে রাখা হয়েছে। জামিন না দিয়ে সময় ক্যাপন করা হচ্ছে। সরকারের এই দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। আসন্ন নির্বাচন বিএনপির আন্দোলনেরই অংশ। ব্যালটের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি বৃহস্পতিবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে হবিগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সাথে এক মতমিনিময় সভায় এসব কথা বলেন।

মেয়র জি কে গউছ বলেন- আওয়ামীলীগ চেয়েছিল আবারও একতরফা নির্বাচন দিয়ে ক্ষমতায় ঠিকে থাকতে। কিন্তু বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করায় আওয়ামীলীগ নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। গায়েবী মামলা আর পুলিশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঠ ছাড়া করার চেষ্টা করছে। কিন্তু তাদের জানা নেই, গণআন্দোলনের মুখে কোনো বাঁধাই দাড়াতে পারেনি। আসন্ন নির্বাচনেও আওয়ামীলীগের সকল অপচেষ্টা ব্যর্থ হবে, গণতন্ত্রের বিজয় হবে, মানুষের ভোটাধিকার ফিরে আসবে।

জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা যুবদলের সভাপতি শাহ মশিউর রহমান কামাল, সিনিয়র সহ সভাপতি অলিউর রহমান অলি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, যুবদল নেতা মাহবুবুল হক হেলাল, আব্দুল করিম, মোঃ রুবেল, শাহ নেওয়াজ মেম্বার, সাইদুর রহমান শামীম, সুজন মিয়া, তারেক আহমেদ, জালাল মিয়া, শাহজাহান মাহমুদ, সৈয়দ আলী, আরজত আলী, শামিম খান, আসাদুজ্জামান আসাদ, সাদেক মিয়া, নজরুল ইসলাম কাওছার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x