• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) : মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল বুধবার (১৪ নভেম্বর) দুপুরে বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়। স্কুল ম্যানেজিং কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার আশেকুল হক।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক মনজুর আহমদ আজাদ মান্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগের সাবেক শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মো: সানোয়ার হোসেন, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী সালাহ উদ্দিন, এশিয়ান এইজ প্রতিনিধি মো: মোনায়েম খান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহা মাহমুদ। অনুষ্ঠানে এসএমসির সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষক, অতিথি, অভিভাবকবৃন্দ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে এসএমসি’র সৌজন্যে পরীক্ষা উপকরণ প্রদান ও শিক্ষার্থীদের মিড ডে প্রদান করা হয়।

অনুষ্ঠানে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথি নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হককে ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট তুলে দেন এসএমসি ও শিক্ষকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ