1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কমলগঞ্জে ইউএনওর নেতৃত্বে বিলবোর্ড ও তোরণ অপসারণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে ইউএনওর নেতৃত্বে বিলবোর্ড ও তোরণ অপসারণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার): আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও সুন্দর রাখার লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-র নেতৃত্বে বিলবোর্ড ও তোরণ অপসারণ অভিযান পরিচালিত হয়।

বুধবার (১৪ নভেম্বর) সকালে কমলগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন এলাকা ও কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার থেকে বিলবোর্ড ও তোরণ অপসারণ করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের নেতৃত্বে প্রথমে অভিযানে উপজেলা চৌমুহনার বিভিন্ন সড়ক ধারের বৈদ্যুতিক খুঁটি, দালান কোটাসহ বিবিন্ন স্থানে টাঙানো বিলবোর্ডগুলি অপসারণ করা হয়। পরে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার থেকে বিলবোর্ড ও তোরণ অফসারণ করা হয়।

গত ঈদুল আজহা ও শারদীয় দুর্গাপূজার সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠন ও বিএনপি নেতার শুভেচ্ছা জানিয়ে নিজের ও তাদের প্রিয় নেতার ছবিসহ বিলবোর্ড লাগিয়েছিল। এমনকি সড়কের গুরত্বপূর্ণ স্থানেও বড় আকারের তোরণ স্থাপণ করা হয়েছিল। একই সাথে স্থানীয় ইউনিয়ন পরিষদে ও পৌরসভায় আগামীতে নির্বাচনে অংশ গ্রহনের প্রত্যাশীরা তাদের প্রিয় নেতার ছবিসহ বিলবোর্ড লাগিয়েছিলেন। এমনকি জাতীয়তাবাদী দল বিএনপির নেতাদের ছবিসহ শুভেচ্ছা জানিয়ে স্থানীয় নেতারা বিলবোর্ড লাগিয়ে লাগিয়েছিলেন। এসব বিলবোর্ড ও তোরণ অপসারণ করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক বিলবোর্ড ও তোরণ অপসারণের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হয়েছিল নির্বাচনী তপশিল ঘোষণার পর যারা বিলবোর্ড লাগিয়েছিলেন ও তোরণ স্থাপণ করেছিলেন তারাই নিজ উদ্যোগ তা অপসারণ করবেন। তবে নিজ উদ্যোগে বিলবোর্ড ও তোরণ অপসারণ না করায় বুধবার সকালে প্রশাসনিকভাবে কমলগঞ্জ উপজেলা চৌমুহনা এলাকার বিভিন্ন সড়ক ও ভানুগাছ বাজারের বিভিন্ন সড়ক থেকে তা অপসারণ করা হয়েছে।

নির্বাহী কর্মকর্তা আরও বলেন, বৃহস্পতিবার কমলগঞ্জের গুরত্বপূর্ণ জনপদ শমশেরনগর থেকে বিলবোর্ড অপসারণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x