1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে কোটি টাকার গাড়ি রেখে লাপাত্তা মালিক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে কোটি টাকার গাড়ি রেখে লাপাত্তা মালিক

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২০ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট: কর ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা একটি বিলাসবহুল লেক্সাস গাড়ি রাস্তায় ফেলে সিলেটে লাপাত্তা হয়েছেন এক মালিক। পরে গাড়িটি জব্দ করেছেন শুল্ক বিভাগের গোয়েন্দারা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ২টার দিকে সিলেট শুল্ক গোয়েন্দা অফিসের সামনে থেকে একটি চিঠিসহ গাড়িটি জব্দ করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা বিভাগের পরিচালক ড. মঈনুল খান।

তিনি জানান- গাড়িটির সাথে একটি চিঠি পাওয়া গেছে। চিঠিতে গাড়িটি শুল্ক বিভাগে হস্তান্তরের কথা জানানো হয়েছে। বিলাসবহুল লেক্সাস গাড়িটি ২০০৭ সালের তৈরি। চেসিস নম্বর জেটিজেএইচকে ৩১ইউ৬০২০১৫৭৮২। ইঞ্জিন নম্বর ২জিপিএ০৫৬৯৬৪। পাঁচ সিটের সিলভার রঙের এই গাড়িটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা বলেও জানান তিনি।

শুল্ক গোয়েন্দা বিভাগের পরিচালক বলেছেন- গাড়িটি ২০১১ সালে ইউকে থেকে কেনা। পরে গাড়িটি শুল্ক ফাঁকি দিয়ে দেশে এনে রেজিস্ট্রেশন ছাড়াই চালানো হচ্ছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x