1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কমলগঞ্জে গরুর গোশতে মিললো আল্লাহ ও রাসুলের নাম - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে গরুর গোশতে মিললো আল্লাহ ও রাসুলের নাম

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে কুলখানীর শিরনীর ২ টুকরো গোশতে মিললো আল্লাহ ও রাসুলের নাম। পৌর এলাকার চন্ডিপুর গ্রামের আনিছ মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে বুধবার সকালে। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় করেন গোশতের টুকরো গুলো দেখার জন্য।

জানা যায়, কমলগঞ্জ থানার সামনের চায়ের দোকানদার মো. আনিছ মিয়া গত ১০ নভেম্বর ইন্তেকাল করেন। তার মৃত্যুতে বুধবার নিজ বাড়ীতে পারিবারিক ভাবে আয়োজন করা হয় কুলকানীর। শিরনীর জন্য স্থানীয় একটি বাজার থেকে ক্রয় করা হয় গরু। যথারীতি গরু জবাই করে শিরনীর জন্য গোশত প্রস্তুত করা হয়। ৩ নং ডেগের শিরনী প্রস্তত করার সময় বাবুর্চি বাচ্চু মিয়ার নজরে পড়ে আল্লাহ লিখা এক টকুরো গোশত। কিছু সময় পর ৪ নং ডেগেও অনুরুপ ভাবে মোহাম্মদুর রাসুলল্লাহ লিখা আরেক টুকরো গোশত নজরে পড়ে।

এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা গোশতের টুকরো গুলো দেখার জন্য ওই বাড়ীতে ভিড় করতে থাকেন। বাড়ীর লোকজন গোশতের টুকরোগুলো যতœ করে ফ্রিজের মধ্যে রেখেছেন।

স্থানীয় কমলগঞ্জ থানা জামে মসজিদের ঈমাম মাওলানা মো. আলাউদ্দিন বলেন, তিনি নিজ চোখে লিখাগুলো দেখেছেন। এটি একটি অলৌকিক ঘটনা। স্থানীয়ভাবে জানা যায়, মৃত আনিছ মিয়া একজন ধার্মিক মানুষ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x