1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ‘আত্মহত্যা’ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ‘আত্মহত্যা’

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

‍নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের গোলাপগঞ্জে রাশেদা বেগম (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার লক্ষনাবন্দে এ মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারনা তরুণীটি প্রেম সংঘটিত কারণে আত্মহত্যা করেছে।

মৃত রাশেদা উপজেলার ৭নং লক্ষনাবন্দের দক্ষিণভাগ (দেওপাড়া) গ্রামের নিজাম উদ্দিন কুকিল মেম্বারের মেয়ে। সে এ বছর ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে যায়। মঙ্গলবার সকালে পেয়ে কক্ষ থেকে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস লাগা অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক তপন কান্তি দাশের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (নং ১৩/১৩.১১.১৮) দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x