• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে মঙ্গলবার কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার আইন লঙ্ঘন বিরোধী অভিযান পরিচালিত হয়।

উক্ত অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে বেকারিতে খাদ্য তৈরি করা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করা, নিজেরা অতিরিক্ত দাম লেখে বিদেশী প্রসাধনী বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে বনলতা বেকারিকে ৬ হাজার টাকা, মেসার্স বখতিয়ার ভেরাইটিজ স্টোরকে ২ হাজার টাকা, জুয়েল গিফট সেন্টারকে ৫ শত টাকাসহ মোট ৮ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

পাশাপাশি বিস্কোরক আইনের শর্ত মেনে ব্যবসা করার জন্য গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীদের নির্দেশনা দেওয়া হয় এবং তাদের গ্যাস সিলিন্ডারে গ্যাসের ওজন মেপে দেখা হয়। এ সময় সহযোগীতায় ছিলেন কমলগঞ্জ থানার পুলিশ ফোর্স।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ