1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ-৩ আসনে অা'লীগের প্রার্থী এমপি আবু জাহিরের মনোনয়নপত্র দাখিল - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ-৩ আসনে অা’লীগের প্রার্থী এমপি আবু জাহিরের মনোনয়নপত্র দাখিল

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির সহশ্রাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার বেলা সাড়ে ১২টায় গাড়ি বহরে নিয়ে হবিগঞ্জের নেতাকর্মীরা ঢাকায় যান। পরে দুপুর সাড়ে ১২টায় ধানমন্ডিস্থ কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের হাতে মনোনয়পত্র দাখিল করেন তিনি।

হবিগঞ্জের আর কোন আসনে এত বড় বহর নিয়ে কোন প্রার্থী মনোনয়ন ক্রয় বা দাখিল করেননি বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইাদুর রহমান।

মনোনয়নপত্র দাখিলকালে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আলী টিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মাসুদুজ্জামান মাসুকসহ হবিগঞ্জ সদর উপজেলা, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ৩টি উপজেলার ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ সমর্থিত সকল চেয়ারম্যানবৃন্দ এবং সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x