• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটের এ.জেড কিন্ডারগার্টেনে ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
dav

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটের আব্দুল জব্বার (এ.জেড) কিন্ডারগার্টেনের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে সেমিনার ও ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের সিকান্দারপুর গ্রামে প্রতিষ্ঠিত কিন্ডারগার্টেনে ‘সেইভ দ্যা সিক্স’ এ স্লোগানকে সামনে রেখে চুনারুঘাট স্মাইল ডেন্টাল কেয়ারের উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়।

এতে শিশু ও অভিভাবকদের নিয়ে দাঁতের সুস্থতার বিষয়ে সচেতনতামূলক পরামর্শ ও চেকআপ প্রদান করা হয়।

ফ্রি ডেন্টাল চেকআপ পরিচালনা করেন স্মাইল ডেন্টাল কেয়ারের ডেন্টিস্ট মোঃ মোশারফ হোসেন ও ডেন্টিস্ট এসএম আলমগীর।

চেকআপ শেষে পুরস্কার বিতরনী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন-কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আব্দুল জব্বার তরফদার, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সহ-সভাপতি নুর উদ্দিন সুমন, চুনারুঘাটের ব্যবসায়ী নেতা সাজিদুল ইসলাম, সাংবাদিক খন্দকার খন্দকার আলাউদ্দিন, জনমত নিউজ এর সম্পাদক রায়হান আহমেদ, আসাদুজ্জামান তরফদার, এ.জেড কিন্ডারগার্টেন প্রতিষ্টাতা পরিচালক স্বপন তরফদার, সমাজ সেবক কবির আহমেদ, জাবের নোমান, নুরুল আমিন, কিন্ডারগার্টেন শিক্ষক ও অভিভাবক সহ আরও অনেকই।

সেমিনারে প্রায় ২ শতাধিক শিক্ষার্থী ও অভিভাবককে ফ্রি ডেন্টাল চেকআপ করানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ