• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এসএসসি ৯৫ ব্যাচ হবিগঞ্জ জেলার মিলন মেলা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: এসএসসি ৯৫ ব্যাচ হবিগঞ্জ জেলার উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি, হবিগঞ্জে দিনব্যাপী বন্ধুদের মিলন মেলার আয়োজন করা হয়।

শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুষ্ঠিতব্য মিলনমেলায় ছিল পরিচিতি অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন।

বন্ধুদের এই মহামিলন মেলায় হবিগঞ্জের ৯টি উপজেলার এসএসসি ’৯৫ ব্যাচের প্রায় ৫ শতাধিক বন্ধুরা অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে নৃত্য, সঙ্গীত সবাইকে মুগ্ধ করে। দীর্ঘদিন পর একে অপরকে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়েন।

যাদের উদ্যোগে এ মিলন মেলা অনুষ্ঠিত হয় তারা হলেন ’৯৫ ব্যাচের মোঃ নোমান খান, ফখরুদ্দিন খান পারভেজ, অ্যাডভোকেট শায়লা খান, শাহ আব্দুল বারী জসিম, সৈয়দ নজরুল হাসান, সাইফুদ্দিন জাবেদ, মশিউর রহমান যাদু, কায়সার আহমেদ চৌধুরী জনি, শাহ সালাউদ্দিন আহমেদ টিটু, আরেফিন সুমন, নুরুল হক, মোঃ আজিজুর রহমান ইকবাল, অ্যাডভোকেট হাসবি সাঈদ চৌধুরী, সামছুর রহমান সামছু, মোঃ বাবুল মিয়া, অ্যাডভোকেট সামছুল আলম উজ্জল প্রমূখ।

অনুষ্ঠান শেষে অনুষ্ঠানে আগত বন্ধুদের কাছ থেকে ক্যান্সার আক্রান্ত ’৯৫ ব্যাচের বন্ধু নাছরিনের চিকিৎসার জন্য ৬৫ হাজার টাকা উত্তোলন করা হয়। উত্তোলিত অর্থ নাছরিনের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তাছাড়া অনুষ্ঠানে ’৯৫ ব্যাচের প্রয়াত বন্ধু ও শিক্ষকদের আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ