1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ, পৌর, বৃন্দাবন কলেজ ও বাহুবল ছাত্রলীগের সম্মেলন আজ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ, পৌর, বৃন্দাবন কলেজ ও বাহুবল ছাত্রলীগের সম্মেলন আজ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২০ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: আজ জাকজমকপূর্ণ ভাবে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ পৌর শাখা ছাত্রলীগ, বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রলীগ ও বাহুবল উপজেলা ছাত্রলীগের সম্মেলন।

 

এ উপলক্ষে আজ বুধবার দুপুরে হবিগঞ্জ আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

 

জানা যায়, আজ দুপুর ২ টায় জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

 

 

বৃন্দাবন কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ বাদল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করবেন জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ মোঃ ইশতিয়াক রাজ চৌধুরী।

 

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সম্মেলনকে সফল ও সার্থক করে তুলবেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ।

 

 

সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দসহ জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে জানা যায়।

দীর্ঘদিন পর ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে দেখা দিয়েছে উৎসব আমেজ। পৌর এলাকা, বৃন্দাবন কলেজ ও বাহুবল উপজেলার ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। গত কয়েক দিন ধরে নিজ নিজ এলাকায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদের জন্য নেতাকর্মীদের মধ্যে চলছে জোর লবিং।

 

মঙ্গলবার সকাল থেকে ছাত্রলীগ নেতৃবৃন্দরা বৃন্দাবন সরকারী কলেজ সংলগ্ন জেলা পরিষদ অডিটরিয়াম প্রাঙ্গনে স্থাপন করা হয়েছে কয়েকটি গেইট পাশাপাশি সম্মেলনকে সফল ও সার্থক করে তুলতে এলাকায়  টানানো হয়েছে নেতাকর্মীদের ছবিযুক্ত ব্যানার ফেস্টুন।

মঙ্গলবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ মোঃ ইশতিয়াক রাজ চৌধুরী জানান, জেলা ছাত্রলীগ এখন একটি সু-সংগঠিত সংগঠন। সম্মেলন উপলক্ষে নেতাকর্মীরা খুবই আনন্দিত। দীর্ঘদিন পর ৩টি শাখায় একত্রে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মীদের মধ্যে একটি চাঙ্গা ভাব বিরাজ করছে।

 

পাশাপাশি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ জানান, জাকজমকপূর্ণ ভাবে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিরে ৩টি শাখার নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব ও উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

 

 

ইতিমধ্যে পৌর শাখায় ছাত্রলীগের নেতৃবৃন্দরা সভাপতি ও সেক্রেটারী পদে ২২ জন প্রার্থী, বৃন্দাবন কলেজ শাখায় সভাপতি ও সেক্রেটারী পদে ২৮ জন প্রার্থী ও বাহুবল উপজেলা শাখায় সভাপতি ও সেক্রেটারী পদে ২০ জন প্রার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x