1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে বিএনপির দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বিএনপির দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আরও দুই ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত করা হয়েছে। ফৌজদারি মামলায় আদালতে অভিযোগপত্র দায়ের হওয়ার প্রেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়।

সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান।

বরখাস্ত হওয়া ইউপি চেয়ারম্যানরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আশফাক আহমদ চৌধুরী ও ফুলবাড়ি ইউনিয়নের মাহবুবুর রহমান ফয়সল। তারা দু’জনই বিএনপির রাজনীতির সাথে জড়িত। ইউপি নির্বাচনে তারা বিএনপির দলীয় প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছিলেন।

এর আগে একই উপজেলার বিএনপির আরও দুই চেয়ারম্যানকে একই কারণে বরখাস্ত করা হয়। তারা হলেন- উপজেলা বিএনপির সদ্য সাবেক সভাপতি ও লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নছিরুল হক শাহীন ও সদ্য সাবেক সেক্রেটারি, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিলাল উদ্দিন।

জানা যায়, উপজেলার ২নং সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী ও ৩নং ফুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সালের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত দুটি মামলায় (মামলা নং-০৯-জিআর ১৩২/২০১৮ এবং মামলা নং ১০/জি আর ১৩৩/২০১৮) বিজ্ঞ আদালতে অভিযোগ গৃহিত হয়েছে।

ইতোমধ্যে এই দুই চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে জেলা প্রশাসক স্থানীয় সরকার মন্ত্রণালয়ে সুপারিশ করেন। এর প্রেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রণালয় এই দুই ইউনিয়নের চেয়ারম্যানকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪ (১) অনুযায়ী সাময়িক বরখাস্ত করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ