1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চাঁদপুরে মাস্ক না পরায় ২০১ জনকে জরিমানা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চাঁদপুরে মাস্ক না পরায় ২০১ জনকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

 

করোনা ভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ মোকাবিলায় এবং মাস্ক পরা শতভাগ নিশ্চিত করার লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসনের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

তারই অংশ হিসেবে পৃথক অভিযানে ১০৫ মামলায় ১১৩ জনকে ১৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দিনভর জেলা শহর ও বিভিন্ন উপজেলায় জনসাধারণকে সচেতন করা, স্টিকার সাঁটানো এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় সড়কে বেরিয়ে পড়া এবং যানবাহনে মাস্ক ছাড়া যাতায়াতের দায়ে ২০১ জনকে আর্থিক জরিমানা করা হয়।

এই বিষয় চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, ভয়াবহ মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকারের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। তারই অংশ হিসেবে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের নির্দেশে চাঁদপুর শহরে পৃথক চারটি এবং সাত উপজেলায় আরও সাতটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান আরও জানান, এসময় ২০১ জনকে আর্থিক জরিমানা করে তাদের কাছ থেকে ২৯ হাজার ৫৬০ টাকা আদায় করা হয়। একই সঙ্গে ‘নো মাস্ক নো প্যাসেঞ্জার’ শীর্ষক স্টিকার বিভিন্ন যানবাহনে সাঁটানো হয়।

এদিকে, করোনার দ্বিতীয় ঢেউ এড়াতে সচেতনতামূলক কার্যক্রম হিসেবে বুধবার (১৮ নভেম্বর) ১২ প্রতিষ্ঠান একযোগে নানা কর্মসূচি পালন করবে। এতে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, সরকারি বেসরকারি সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ