1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে আনসারুল্লাহ টিমের সদস্য গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে আনসারুল্লাহ টিমের সদস্য গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,সিলেট : নিষিদ্ধ সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি)’ এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সিলেটের আম্বরখানা এলাকা থেকে মেহেদী হাসান অমি ওরফে রাফি ওরফে ওসামা ওরফে হাসান ওরফে আব্দুল্লাহ নামের ওই এবিটি সদস্যকে সোমবার (১৮ এপ্রিল) রাতে গ্রেফতার করা হয়। তার বাড়ি সিলেট কোতয়ালী থানার পূর্বদরগা গেইট এলাকায়।

মঙ্গলবার দুপুরে ডিবির জ্যেষ্ঠ সহকারী কমিশনার হাসান আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের রমনা জোনাল টিম ও কাউন্টার টেরোরিজম (সিটি) দলের সমন্বয়ে এবিটি-এর এই সদস্যকে গ্রেফতার করা হয়।

হাসান আরাফাত আরও জানান, গত ১৯ ফেব্রুয়ারি গোপন সংবাদে রাজধানীর উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় ‘আনসারুল্লাহর’ একটি প্রশিক্ষণ কেন্দ্রে অভিযানকালে তাদের সঙ্গে গুলি বিনিময় ও সংঘর্ষে ডিবির এক সদস্য গুরুতর আহত হয়। সে সময় দুজন এবিটি সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই দুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x