• Youtube
  • English Version
  • সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন কৃষি জমিকে অবশ্যই সুরক্ষা করতে হবে। এর জন্য মন মানসিকতা পরিবর্তন করতে হবে। দেশে জনসংখ্যা বাড়লেও আয়তন বাড়ছে না। এর ফলে ক্রমশই কৃষি জমির পরিমাণ কমে আসছে।

 

 

তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বচ্চতা ও জবাবদিহিতায় বিশ্বাস করেন। ইতিমধ্যে বাংলাদেশ নিন্ম মধ্যম আয়ের দেশে উর্ত্তীণ হয়েছে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে উর্ত্তীণ হতে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। দীর্ঘ ২১ বছর পর অনেক সংগ্রাম/লড়াইয়ের পর আ’লীগ ক্ষমতায় এসেছে। তিনি বলেন- আ’লীগ ক্ষমতায় আসলেই জনগণের ভাগ্যের উন্নতি হয়। শেখ হাসিনার সরকার কৃষকদের সুরক্ষায় বদ্ধ পরিকর।

 

 

মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ কৃষক লীগের  ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 
এমপি আবু জাহির বলেন, একটি জাতি যদি অন্ধকারে থাকে সে জাতি ও দেশের কোন উন্নতি হয় না। আজকে স্বাধীনতার পরাজিত শক্তি মাথা উচু করে দাড়াতে পারছেনা, কারণ সঠিক পথে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন- মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

 
জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনুর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আরব আলী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা কৃষক লীগ সহ সভাপতি হাজী আব্দুল হেকিম, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন খন্দকার প্রমুখ।

 

এছাড়াও কৃষক লীগের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ