1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর গাড়িতে দুর্বৃত্তের আগুন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর গাড়িতে দুর্বৃত্তের আগুন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় এক যুক্তরাজ্য প্রবাসীর মাইক্রোবাসে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগনার কান্দিগাঁও নামকস্থানে এ ঘটনা ঘটে।

তাৎক্ষনিক নবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ ঘটনায় আতংক বিরাজ করছে ওই এলাকায়।

জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী হাজী শেখ আব্দুল আলীর পুত্র লন্ডন প্রবাসী শেখ মাসুদের বাড়ি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। তিনি প্রতিদিন বাড়ির পাশে গাড়ি রেখে বাড়িতে বা আত্মীয় স্বজনের বাড়িতে যান। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতেও তিনি গাড়ি রেখে তার আত্মীয় বাড়িতে যান। সাড়ে ১১ টার দিকে দুর্বৃত্তদের ছোড়া আগুনে ঢাকা মেট্রো: চ-১৪-০৬৫৮ নম্বরের লুসিডা মাইক্রোবাসটি পুড়ে যায়।

খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ দিকে প্রবাসী শেখ মাসুদ জানান, তারা স্বপরিবারে লন্ডনে বসবাস করেন। সম্প্রতি তারা ৩ ভাই ও পিতাসহ একই পরিবারের ৬ জন প্রবাসী দেশে আসেন। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন। তাদের কোনো প্রতিপক্ষ এ ঘটনা করতে পারে বলে তিনি সন্দেহ করছেন। গাড়িতে গাড়ীর কাগজও জরুরী বিভিন্ন কাগজ পত্র ছিল বলেও জানান তিনি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ