1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে ট্রেনের টিকেট বাড়ানো হবে- রেলপথ সচিব - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:২৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ট্রেনের টিকেট বাড়ানো হবে- রেলপথ সচিব

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

করাঙ্গীনিউজ: রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোঃ সেলিম রেজা বলেছেন, রেল বাংলাদেশের জনগণের সম্পদ। এটি যাহাতে ভালভাবে ব্যবহার হয়, তাই আপনারা টিকেট কেটে ট্রেনে উঠবেন। মাননীয় প্রধানমন্ত্রী চান ট্রেনকে আরো উন্নত করতে। তাই সবার সযোগিতা প্রয়োজন।

শুক্রবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেটগামী আন্তুঃনগর পারাবত ট্রেনটি যাত্রাবিরতীর সময় শায়েস্তাগঞ্জ রেলস্টেশন পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। রেল সচিব পারাবাত ট্রেনযোগে ঢাকা থেকে সিলেট যাচ্ছিলেন।

সচিব বলেন- শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে যাত্রীদের সুবিধার্থে প্লাটফর্মের ছাউনি বর্ধিত করণসহ যতগুলো সমস্যা রয়েছে পর্যাক্রমে সবগুলো সমাধান করা হবে।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে রেলপথ সচিব বলেন- টিকেট বাড়ানোর বিষয়টি ঢাকায় ফিরে মূল্যায়ন করা হবে এবং এখানে কি পরিমান যাত্রী ট্রেনে যাতায়াত করে তা দেখে প্রয়োজন হলে আমরা এখানে টিকেট বাড়িয়ে দিবো।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রেলওয়ে বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, হবিগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার (অতিরিক্ত দায়িত্ব শায়েস্তাগঞ্জ) মোঃ শাখাওয়াত হোসেন রুবেল, স্টেশন মাষ্টার মোঃ সাইফুল ইসলামসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ