• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিয়ের মেহদী মুছার আগেই করোনায় সিলেটে লন্ডন প্রবাসীর মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ নভেম্বর, ২০২০

করাঙ্গীনিউজ: নবদম্পতির হাতের মেহেদির রং এখনও শুকায়নি। সবেমাত্র দাম্পত্যজীবনে পা দিয়েছেন। সুখময় মুুহুর্তগুলো জীবনখাতায় গল্পে-ছন্দে লিখতে শুরু করেছিলেন কাওসার আহমদ ও তার সদ্য বিবাহিত স্ত্রী। কিন্তু করোনা নামক ভয়ঙ্কর মহামারী নিভিয়ে দিলো কাওসারের জীবনপ্রদীপ, তছনছ করে দিলো নববধূর জীবন।

সিলেটে বিয়ের ১৮ দিনের মাথায় কোভিড-১৯ এ মারা গেছেন এক যুক্তরাজ্য প্রবাসী যুবক। নিহত কাওসার (৩৯) আহমদ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা গ্রামের বাসিন্দা।

তার পিতা কানাডা প্রবাসী জনাব কিনু মিয়া, আদি নিবাস গোলাপগজ্ঞ উপজিলার লক্ষিপাশা ইউনিয়নের নিমাদল গ্রামে। তিনি দাউদপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি মঙ্গলবার (৩ নভেম্বর) বেলা দেড়টার দিকে সিলেট মাউন্ট এডোরা হসপিটালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার এশার নামাজের পরে তুরুকখলা ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে কাওছারের জানাযার নামাজ অনুষ্ঠিত ও পরে পারিবারিক করবস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাওছার আহমদের মা-বাবাসহ পরিবারের সবাই কানাডায় বসবাস করেন। তবে তিনি যুক্তরাজ্যের ওয়ালসল শহরে থাকতেন। মাত্র দুই মাস আগে কাওছার সে দেশে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পান। মাসখানেক আগে তিনি দেশে আসেন এবং মাত্র ১৮ দিন আগে তাঁর বিয়ে সম্পন্ন হয়।

এরই মাঝে শারীরিক করোনার উপসর্গগুলো দেখা দিলে কাওছার নমুনা পরীক্ষার জন্য দেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ভর্তি হন এবং মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কাওছার মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কাওছারের অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন তুরুক খলা উয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকে’র সভাপতি আলহাজ মোহাম্মদ আখলাকুর রহমান লকু, সাধারন সম্পাদক ব্যারিষটার ইনামুল হামিদ চৌধুরী এমাদ ও লন্ডন বাংলা ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

তারা বলেন কাওছার একজন ভাল ও সমাজসেবক মানুষ ছিলেন। মহান আল্লাহ তাঁকে ক্ষমা করে জান্নাত নসীব করুন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এই অপূরণীয় ক্ষতি ও শোক বইবার শক্তি দান করুন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ