1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে গৃহকর্মীকে ধর্ষণ ও গর্ভপাত, প্রবাসী গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে গৃহকর্মীকে ধর্ষণ ও গর্ভপাত, প্রবাসী গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেটঃ সিলেটের ওসমানীনগরে গৃহকর্মীকে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগে নুনু মিয়া (৬০) নামের এক যুক্তরাজ্য প্রবাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গোয়ালাবাজার এলাকার নিজ বাসা থেকে নুনু মিয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন।

এ ব্যাপারে রোববার অভিযোগ নিজে থানায় হাজিরে হয়ে নুনু মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলার সূত্র ধরে এই প্রবাসীকে গ্রেফতার করা হয় বলে জানান ওসি।

মামলার সূত্র ধরে তিনি বলেন, অভিযোগকারী তরুণীর বাড়ি একই উপজেলায়। প্রায় একবছর ধরে মাসিক ৪ হাজার টাকা বেতনে তিনি উপজেলার ব্রাহ্মণগ্রামের রহিম উদ্দিনের ছেলে নুনু মিয়ার বাড়িতে কাজ করতেন। বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে নিয়মিত ধর্ষণ করতেন নুনু মিয়া।

একপর্যায়ে ওই গৃহকর্মী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর ভয়ভীতি প্রদর্শন করে ওই তরুণীকে গর্ভপাতে বাধ্য করেন নুনু মিয়া। বাচ্চা নষ্ট করার পর গত ২৭ অক্টোবর তাকে আবার ধর্ষণ করেন বলে এজাহারে অভিযোগ করেন বাদিনী।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x