1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে খুটির সাথে বেঁধে কলেজ ছাত্রকে নির্যাতন, ভিডিও ভাইরাল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে খুটির সাথে বেঁধে কলেজ ছাত্রকে নির্যাতন, ভিডিও ভাইরাল

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবলে প্রেমিকার নিমন্ত্রণে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার পরিবারের লোকজনের পিটুনিতে ফয়সল (২২) নামে এক কলেজ শিক্ষার্থীকে হাত- পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩১ অক্টোবর) রাতে দ্বিমুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ফয়সল চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের হাসারগাও গ্রামের আহসান উল্লার ছেলে।

সে বৃন্দাবন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র। সে কোরআনে হাফেজও।

জানা যায় , ফয়সলের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল দ্বিমুড়া এলাকার কুয়েত প্রবাসী আব্দুল হাইর কন্যা লিজার। ফয়সল ও লিজা একই কলেজে পড়ে। কলেজে যাওয়া আসার সুবাধে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেমের সম্পর্ক তার মাকে জানায় এবং লিজা তার মাকে ম্যানেজ করে ফয়সলকে পরিচয় করিয়ে দেয়।

কিন্তু ফয়সল আর্থিক অবস্থা দুর্বল হওয়ায় লিজার পিতা ও আত্নীয় স্বজন মেনেনিতে পারেনি ফয়সলকে। তাদের বিষয় নিয়ে লিজার মায়ের সাথে পিতার মনোমালিন্য হয়।

একপর্যায় মা লিপি বেগম সিদ্ধান্ত নেয় শায়েস্তা করতে। লিজা তার মায়ের পরামর্শে ফয়সলকে নিমন্ত্রণ জানায়। ফয়সল দেখা করতে গেলে চাচাত ভাই এমরানকে সাথে নিয়ে মেয়েটির পরিবারের লোকজন তাকে হাতপা বেধেঁ কুটির সাথে বেধে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তারা কুটিতে বেধেঁ ডাকাত বলে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ এসে মুছলেকায় পরিবারের জিম্মায় দেন।

পরদিন রোববার ( ১ নভেম্বর)  ফয়সলের মা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত সিলেট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ফয়সলের মা বলেন, আমার ছেলের সারা শরীরে জখম আমার ছেলের বুকে ও মাতায় প্রচণ্ড আঘাত পায় এবং স্মৃতি শক্তি হারিয়ে ফেলে । তাকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে দাবী ফয়সলের মায়ের ।

ফয়সলের সিলেট হাসপাতাল থেকে টেলিফোনে জানান, তার ভাই পাগলের মত প্রলাপ বকছে, অবস্থা ভাল না বলে কান্নায় ভেঙ্গে পড়ে আর কথা বলতে পারেন নি।

ভিডিও দেখতে ক্লিক করুন

এদিকে লিজার পরিবারের দাবী সে তাদের বাড়িতে লিজার নাম ধরে ডাকাডাকি করছে আবার চুরি চাকু নিয়ে বাড়িতে প্রবেশ করে এসময় আশপাশের লোকজন তাকে আটক করে তবে নির্যাতনের বিষয় অস্বীকার করেন ।

ভিডিও দেখতে ক্লিক করুন

ভিডিও ক্লিপে দেখা যায়, নির্যাতনের শিকার ফয়সলের মাতার পাগড়ী দিয়ে হাতপা বেধেঁ মধ্যযুগীয় কায়দায় তাকে কুটিতে বেধেঁ রাতভর নির্যাতন করে । প্রেমিকার পরিবারের লোকজন। এ যেন আইয়ামে জাহেলিয়াত বা অন্ধকার যুগকেও হার মানায় ।

ভিডিও দেখতে ক্লিক করুন

এতো এতো নির্যাতনের পরও ফয়সল নরপশুদের আকুতি জানায় আল্লাহ আল্লাহ করে মিনতি করে । কিন্তু ঐ পিচাশরা ফয়সলকে চরম মারপিট করে । তাদের মারপিটে ফলে ফয়স স্মৃতি শক্তি হারিয়ে ফেলে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান জানান, শুনেছি প্রেম ঘটিত বিষয় নির্যাতনের ঘটনা আমার জানা নেই।

ভিডিও দেখতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ