• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে অটোরিকশা চালক খুন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নয়ন মিয়া (৩৪) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক খুন হয়েছেন।

রোববার (৪ নভেম্বর) রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাব রোড মোড়ে ফুলকুলির শো-রুমের সামনে এ ঘটনা ঘটে।

পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক নয়ন মিয়া নগরের কাজি জালালউদ্দিন এলাকার আইন উদ্দিনের ছেলে। তিনি সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ডের শামীমাবাদ আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নবাব রোডের মোড়ে নিজের অটোরিকশায় বসা ছিলেন নয়ন। এসময় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মনাফ গ্রুপের কয়েক নেতাকর্মী এসে তাকে জোরপূর্বক অন্যত্র নিয়ে যেতে চায়। কিন্তু তিনি রাজি না হওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বৃত্তরা তার উরুতে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করার পর পরই আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বলেন, নিহত লোকটি নিজের মালিকানা অটোরিকশা চালাতেন। মূলত গ্রুপিংয়ের কারণে তাকে খুন করা হতে পারে। তিনি কোনো দল করতেন কি না, এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ