• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

১২ বছরে পদার্পন করল করাঙ্গীনিউজ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

প্রিয় পাঠক/শুভাকাঙ্খী
শুভেচ্ছা, অভিনন্দন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ। হাটি হাটি পা পা করে করাঙ্গীনিউজ ১১ বছর পেরিয়ে ১২ বছরে পদার্পন করেছে। আজ ২৫ শে অক্টোবর পত্রিকাটির এক যুগ পূর্তি। সত্যি সত্যি আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা নিজেই করাঙ্গীনিউজ আজ এক যুগ পুর্তি উদযাপন করতে যাচ্ছে।

হবিগঞ্জের পাঠক প্রিয় অনলাইন এ পত্রিকাটি ২৪ ঘন্টা পাঠকদের সামনে হাজির হয় পরিক্ষার্থীর মত। বা, বলা যায় নির্বাচনের প্রার্থীর মত। প্রতিমূহুর্তই তার ভোটের দিন। আপনারা, পাঠকেরা, সিদ্ধান্ত নেন এটা পাস করল, নাকি ফেল করল। আপনার প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে ওই পত্রিকা আজ হোক কাল হোক, আপনি আর পড়বেন না। আমরা একথা ভেবে আপ্লুত বোধ করি য, করাঙ্গীনিউজ এর পাঠক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

করাঙ্গীনিউজ এর প্রতি আপনাদের এই যে ভালোবাসা,এর উৎস কী? আমরা কখনো হয়তো কাগজ কলম নিয়ে হিসাব করতে বসিনি। কিন্তু আমরা জানি,আজ থেকে ১১ বছর আগের দিনটি থেকেই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একেবারেই পরিষ্কার ছিল। আমরা স্বাধীন,নিরপেক্ষ,সৎ ও সাহসী সাংবাদিকতা করব। আমরা কোন দলের মুখপাত্র হব না,জনগণের পক্ষে কোনো সত্য উচ্চারনে আমরা শঙ্কিত হব না। আমরা পেশাদারী দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করব, নারী শিশুর অধিকার, সংখ্যালঘু অধিকারের পক্ষে জোড়ালো ভূমিকা রাখব। সেই সব লক্ষ্যে আমরা অবিচল রয়েছি। ধন্যবাদ।

সিদ্দিকুর রহমান মাসুম
সম্পাদক
করাঙ্গীনিউজ ২৪ডটকম।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ