• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটের সাংবাদিক ও তার পিতার উপর হামলাকারী দোলন গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার পশ্চিম পাকুড়িয়া গ্রামের বাসিন্দা দৈনিক খবরপত্র ও দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি মোঃ মোজাম্মেল হক ও তার পিতা মোঃ তুরাব আলীকে পুর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় একই গ্রামের সোলেমান মিয়ার ছেলে দোলন মিয়া (২৩)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (১৭ অক্টোবর) রাত ১১টায় ওই গ্রামে চুনারুঘাট থানা এসআই রাজন দেবের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দোলন কে গ্রেপ্তার করে।
চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৯ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে ওই গ্রামের আব্দুল করিমের নেতৃত্বে সুলাইমান, দোলন মিয়া, সুজন ,মিজান মিয়া, রইছুন্নেছাসহ একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাংবাদিক মোজাম্মেল হক ও তার পিতাকে কুপিয়ে আহত করে।
তিনি আরও বলেন, আমরা মামলার প্রেক্ষিতে দোলনকে গ্রেপ্তার করেছি। সে অনেকদিন ধরে পলাতক ছিলো। রবিবার বেলা ১২টায় জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ