1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে গুলিসহ ২টি অবৈধ আগ্নেয়াস্ত্র এবং বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার মাথিউরা পূর্বপার গ্রামের ছাত্রলীগ নেতা সুমন আহমদের বসত ঘর থেকে ৭ রাউন্ড গুলিসহ দু’টি রিভলভার ও বিপুল সংখ্যক রামদা উদ্ধার উদ্ধার করে পুলিশ।

এদিকে, ক্ষমতাসীন দলের একাধিক নেতার চাপে ঘটনার দীর্ঘসময় পরও পুলিশ এ বিষয়টি গোপন রাখে বলে অভিযোগ ওঠেছে। যদিও পুলিশ বিষয়টি অস্বীকার করেছে।

ছাত্রলীগ নেতার বাড়ি থেকে এই অস্ত্র উদ্ধারের খবর গণমাধ্যম কর্মীদের কাছে ছড়িয়ে পড়লে শুক্রবার দুপুরে পুলিশ সুমন আহমদকে আসামী করে থানায় মামলা দায়ের করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন যে বসতঘরে ঘুমান এই কক্ষে থাকা একটি বালতির ভিতর থেকে গুলিসহ রিভলভারগুলো উদ্ধার করা হয়। অবশ্য বালতির কাছে থাকা পৃথক আরেকটি বস্তার ভিতর থেকে বেশ কয়েকটি ধারালো রামদা উদ্ধার করে পুলিশ। যদিও মামলার তদন্ত কর্মকর্তা উদ্ধার করা রামদা’র সংখ্যা জানাতে পারেননি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহ আলম জানান, বিয়ানীবাজার থানার এসআই সিরাজুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা একমাত্র আসামী সুমনকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করছি। শুক্রবার রাতে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবুল হাসনাত এবং অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদীপ্ত রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর জানান, অস্ত্র উদ্ধারের বিষয়টি তদন্তাধীন থাকায় আমরা তাৎক্ষণিক বিষয়টি অবহিত করতে পারিনি। তবে ক্ষমতাসীন দলের চাপের বিষয়টি তিনি অস্বীকার করেন।

এদিকে, বিয়ানীবাজারের আরেক ছাত্রলীগ নেতা রায়হান আহমদকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। তার বিরুদ্ধেও র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x