1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
এমপি মজিদ খানকে সংবর্ধনা দিল শ্রীমঙ্গলকান্দি গ্রামবাসী - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এমপি মজিদ খানকে সংবর্ধনা দিল শ্রীমঙ্গলকান্দি গ্রামবাসী

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, শেখ হাসিনার নৌকায় উঠেছি পার করবে সমুদ্র। উন্নয়নের মহসড়কে এখন আমরা। সকল গ্রামকে একটি উন্নত ও সুন্দর গ্রামে পরিনত করতে চাই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে পুনরায় নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। প্রতিটি গ্রামে হাইস্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। বিদ্যুত এবং যোগাযোগের জন্য প্রয়োজনীয় সড়ক স্থাপন করা হবে।

তিনি শনিবার বিকেলে বানিয়াচংয়ের পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এলাকায় উন্নয়ন করার জন্য গ্রামবাসির আয়োজনে স্থানীয় মাঠে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে এ সংবর্ধনা প্রদাণ করা হয়।

আব্দুল মতিনের সভাপতিত্বে ও শাহজাহান মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, সুজাতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম, পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান,খাগাউড়া ইউপি চেয়ারম্যান শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, কাগাপাশা ইউপি চেয়ারম্যান মো. এরশাদ আলী, আওয়ামীগ নেতা শেখ সেলিম, জালাল উদ্দিন খন্দকার, আরজু মিয়া, রফিকুল ইসলাম পাশা,অ্যাডভোকেট আব্দুল হামিদ, পিযুষ সুত্রধর, আরব আলী, মো. গিয়াস উদ্দিন, মো. কবির হোসেন,মো. সোহেল, হায়দার আলী,হারুন মিয়া, আহাদ মিয়া, রহমত আলী।

এর আগে জে ডি এম উচ্চ বিদ্যালয়ের ১ম তলা উদ্বোধন ও ২য়, তয় ও ৪র্থ তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ২ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে এটি নিমার্ণ করবে।

পরে স্কুল মাঠে শ্রী শ্রী সুকুমার দাস মহন্ত গোসাইর সভাপতিত্বে এক জনসভায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x