1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে উন্নয়নের জয়গান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে উন্নয়নের জয়গান

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৩ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ শায়েস্তাগঞ্জ পৌর শাখার সম্মেলন শনিবার বিকেলে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ২ সহশ্রাধিক নারী উপস্থিতি অনুষ্ঠিত সম্মেলনে ছিল ব্যাপক-উৎসাহ আর উদ্দীপনা। নৌকা প্রতীক এবং শ্লোগানে শ্লোগানে মুখড়িত হয় সম্মেলন স্থল এবং আশপাশের এলাকা। উপস্থিত সকলের মুখে মুখে ছিল উন্নয়নের জয়গান।

বক্তারা বলেন, বিগত ১০ বছরে বর্তমান সরকার দেশে উন্নয়নের জোয়াড় বইয়ে দিয়েছে। হবিগঞ্জ সদর, লাখাই এবং শায়েস্তাগঞ্জে এডভোকেট মোঃ আবু জাহির এমপি যে উন্নয়ন সম্পাদন করেছেন তা অতীতে কোন সরকারের আমলে সম্ভব হয়নি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নারীরা।

সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বাংলাদেশ আজ ডিজিটাল। আওয়ামী লীগ সরকার প্রতি উপজেলায় ব্রডব্যান্ড এবং ইন্টারনেট সার্ভিস চালু করেছে। আজকে আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উপৎক্ষেপণ করে মহাকাশ জয় করেছি। আজ সবার হাতে হাতে মোবাইল। এটি বিএনপির সময় ছিলো না। কারাণ তাদের আমলে একটি মোবাইল বিক্রি হতো ১ লাখ টাকায়। বর্তমান আওয়ামী লীগ সরকার সর্বনিম্ন ৮শ’ টাকা পর্যন্ত মোবাইলের দাম নিয়ে এসেছে।

এমপি আবু জাহির বলেন, আমরা কম্পিউটার শিক্ষার ব্যবস্থা করেছি। মাল্টিমিডিয়া ক্লাস রুম করে দিচ্ছি। কমিউনিটি ক্লিনিক করে দিয়ে জনগণের দোরগোড়ায় চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি। ৩০ প্রকারের ওষুধ বিনা পয়সায় মা-বোনদের হাতে প্রদান করা হচ্ছে। বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। জননেত্রী শেখ হাসিনা বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দিচ্ছেন। প্রতিবন্ধী শিক্ষার্থীদের ভাতার ব্যবস্থা করেছেন, সমাজে কেউ বাদ থাকবে না, সবার উন্নয়ন হবে এই চিন্তা থেকেই রাষ্ট্র পরিচালনা করছে বর্তমান সরকার। আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। এত উন্নয়ন সম্ভব হয়েছে আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত মহিলা আওয়ামী লীগের সকল সদস্য এবং স্থানীয়দের কাছে নৌকায় ভোট চেয়ে হাত তুলে ওয়াদা করতে বলেন তিনি। এ সময় উপস্থিত সকলেই হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করেন।

সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার। পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ছাবেরা সুলতানা হ্যাপীর সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিদের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জমিলা খাতুন, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলেয়া জাহির, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ উজ্জামান মাসুদ।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সৈকত, জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা বেগম,শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান, শায়েস্তাগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর আছমা আব্দুল্লাহ, নুসরাত ফাতেমা রিমা, রোকেয়া আক্তার, আইরিন বেগম, সানজিদা আক্তার শিমা প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে ছাবেরা সুলতানা হ্যাপী সভাপতি এবং আছমা আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x