• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ কমিটি গঠন করা হয়।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে আহবায়ক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদারকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।

কমিটির যুগ্ম আহবায়করা হলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, হাজী মোহাম্মদ আলী আরব আলী, মোহাম্মদ আলী টিপু, শেখ সামছুল হক, এডভোকেট আবুল ফজল, শরীফ উল্লাহ, এডভোকেট আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য ও আব্দুল কাদির চৌধুরী। সদস্যরা হলেন, সজীব আলী, এডভোকেট মনোয়ার আলী, এডভোকেট আফীল উদ্দিন, এডভোকেট কুতুব উদ্দিন শাহ, মোঃ আলমগীর খান, এডভোকেট আতাউর রহমান, এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, এডভোকেট শাহ ফখরুজ্জামান, রফিক আহমেদ, এডভোকেট সুলতান মাহমুদ ও নজমুল হক।

পাশাপাশি নির্বাচনে দলীয় এজেন্ট এবং কর্মীদেরকে প্রশিক্ষণ দেওয়ার জন্য ৮ জন মাস্টার ট্রেইনার হিসেবে এডভোকেট মনোয়ার আলী, এডভোকেট কুতুব উদ্দিন শাহ, তজম্মুল হক চৌধুরী, এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, এডভোকেট শাহ ফখরুজ্জামান, এডভোকেট সুমঙ্গল দাশ সুমন, এডভোকেট সুলতান মাহমুদ ও নজমুল হক-কে নির্বাচিত করা হয়।

সভার শুরুতে জেল হত্যায় নিহত নেতৃবৃন্দ এবং সাম্প্রতিক সময়ে নিহত আওয়ামী লীগ নেতৃবৃন্দের স্মরণে মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ