সাংবাদিক তারেক হাবিবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক সাংবাদিক তারেক হাবিবের উপর দিন দুপুরে দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় নতুন বাজার মোড়ে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, ক্রীড়া সম্পাদক অঞ্জন রায়, সদস্য নাজমুল ইসলাম, মোঃ সফিকুল ইসলাম নাহিদ, জাফর ইকবাল, আর এইচ পাবেল। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন নবীগঞ্জের সর্বস্তরের লোকজন।

উক্ত মানববন্ধনে দুর্বৃত্ত হামলার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়া বলেন, অন্যায়ের বিরুদ্ধে কলম ধরলেই সাংবাদিকরা নির্যাতনের শিকার হচ্ছেন। বিষয়টি খুবই দুঃখজনক। কারন সাংবাদিকেরা সমাজের অবহেলিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কল্যাণে কাজ করে আসছেন। আজকের এই প্রতিবাদী মানববন্ধনের মাধ্যমে বলে দিতে চাই দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান।

সাংবাদিকদের ওপর জুলুম, নির্যাতন চালিয়ে কলম থামিয়ে রাখতে পারবেন না। সত্যের পক্ষে দেশ ও জাতির কল্যাণে দুর্নীতিবাজদের মুখোশউন্মোচন করতে সকল সাংবাদিকরা ঐক্যবদ্ধ। তারেক হাবিবের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিও জানান তিনি। উল্লেখ্য সংবাদ প্রকাশের জেরে গত শনিবার হবিগঞ্জ জেলা সদর শনির আখড়া নামকস্থানে তারেক হাবিবকে রড, হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপিয়ে গুরুতর আহত করে একদল দুর্বৃত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 14 =