• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফেঞ্চুগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেটঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর হাতে আটক হয়েছে দুই সশস্ত্র ডাকাত। এ সময় ডাকাতদের হামলায় আহত হয়েছেন দুইজন।

বুধবার (৩১ অক্টোবর) গভীর রাতে উপজেলার পশ্চিম যুধিষ্টিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের পশ্চিম যুধিষ্টিপুর গ্রামের মাহমুদুর রহমানের বাড়িতে অস্ত্রধারী ডাকাতরা হানা দেয়। অস্ত্রের মুখে ডাকাতরা বাড়ির সকল নারী-পুরুষকে বেঁধে ফেলে। ডাকাতরা বাড়ির বিভিন্ন কক্ষ তছনছ করে দুটি মোবাইল ফোন ও নগদ চার হাজার টাকা নিয়ে একই গ্রামের পার্শ্ববর্তী রহমত আলীর বাড়িতে হানা দেয়।

ডাকাতরা রহমত আলীর বাড়িতে ডাকাতিকালে আশেপাশের বাড়ির লোকজন ডাকাতির বিষয়টি টের পেয়ে চিৎকার-চেচামেচি শুরু করলে গ্রামের লোকজন ডাকাতদের প্রতিরোধে এগিয়ে আসেন। এ সময় ডাকাতদের হামলায় ডাকাতদের হানা দেওয়া দুই পরিবারের সদস্য মাহমুদুর রহমান ও রহমত আলী আহত হন। গ্রামবাসীর প্রতিরোধের মুখে পালানোর চেষ্টা করে ডাকাতরা। এ সময় তাড়া করে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেন গ্রামবাসী। বাকি ডাকাতরা পালিয়ে যায়।

আটককৃত দুই ডাকাত সিলেট সদর উপজেলার মানসিনগর গ্রামের আমজু মিয়ার ছেলে নিলু মিয়া (৩৫) ও ওসমানী নগর উপজেলার গুলমুকাপন গ্রামের আব্দুর রউফের ছেলে শুকুর আলী (৩৬)। এলাকাবাসী আটককৃতদের ফেঞ্চুগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান দুই ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ