• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিলো বাহুবল থানার এসআই!

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল থানা থেকে পুলিশ ভ্যানে করে নিয়ে আসা চোখ বাধা দুই ব্যক্তির বিষয়ে জানতে চাইলে দৈনিক হবিগঞ্জ সমাচার’ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার একে কাওসারের সাথে অশোভন আচরণ করেন বাহুবল থানার এসআই মো. শাহ্ আলী।

এ সময় তিনি সাংবাদিক কাওসারের হাতে থাকা মোবাইল ফোনটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যান। প্রায় আধা ঘন্টা পর তিনি মোবাইল ফোনটি ফেরত দেন।

জানা যায়- বৃহস্পতিবার ভোররাতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রোগীর কাছে চোখ বেঁধে দুই ব্যক্তিকে নিয়ে আসেন। এ সময় বিষয়টি সম্পর্কে জানতে সেখানে উপস্থিত হন ‘দৈনিক হবিগঞ্জ সমাচার’ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার একে কাওসার।

হাসপাতালের জরুরি বিভাগের সামনে থাকা পুলিশের কাছে বিষয়টি জানতে চাইলে সাদা পোষাকধারী এসআই মো. শাহ্ আলী সাংবাদিক পরিচয় পেয়েও একে কাওসারকে ধাক্কা মারেন। এ সময় পাশে দাড়ানো স্থানীয় লোকজন ও দুই পুলিশ সদস্য একে কাওসার সাংবাদিক বিষয়টি নিশ্চিত করলেও এসআই শাহ আলী উত্তেজিত হয়ে উঠেন।

এক পর্যায়ে তিনি সাংবাদিক কাওসারের হাত থেকে ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে হাসপাতাল ত্যাগ করেন। প্রায় আধা ঘন্টা পর আবারও তিনি পুলিশ ভ্যানসহ হাসপাতালের সামনে ফিরে আসেন। এ সময় তার সাথে থাকা সবুজ রানা নামে পুলিশ সদস্য মোবাইলটি ফেরত দেন। তবে সাংবাদিক কাওসারের দাবি- তার মোবাইল থেকে অনেক গুরুত্বরপূর্ণ সংবাদের তথ্য-চিত্র ডিলেট করে দিয়েছে পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান- চোখ বেঁধে দুই ব্যক্তিকে নিয়ে যাওয়ার বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। এছাড়া সাংবাদিকের সাথে অশোভন আচরণের বিষয়টিও আমি দেখছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ