1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে এমপি কেয়া চৌধুরীর গণ-সংযোগ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে এমপি কেয়া চৌধুরীর গণ-সংযোগ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, বাহুবল (হবিগঞ্জ): জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে বরাদ্দ নিয়ে এসে এমপি কেয়া চৌধুরী বাহুবলের স্থানে স্থানে উন্নয়ন কাজ অব্যাহত রেখেখেন। তার সাথে তিনি তৃণমূল নেতাকর্মীকে সাথে নিয়ে গণ-সংযোগ করছেন। তিনি(এমপি কেয়া চৌধুরী) বুধবার দুপুরে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ইসলামপুর গ্রামে গণ-সংযোগে যান। এ সময় এমপি কেয়া চৌধুরী বলেন চিন্তার কারণ নেই ইসলামপুর গ্রামে করাঙ্গী নদীতে বাঁধ নির্মাণে ডিও প্রদান করছি । বরাদ্দ সাপেক্ষে বাঁধ মেরামত হবে।

পরে তিনি সদর ইউনিয়নের কসবা করিমপুর ফয়জাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যান। এ সময় তিনি বলেন- ফয়জাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণে কাজ করবেন। এর আগে তিনি বরাদ্দ প্রদান করে এ বিদ্যালয়ের বৈদ্যুতিকপাখা ও একটি সেতু নির্মাণ করে দিয়েছেন।

বরইউড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে একটি শহীদ মিনার ও ৪টি সোলার প্যানেল প্রদানের ঘোষণা প্রদান করেন এমপি কেয়া চৌধুরী। পনারআব্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ও ৪টি সোলার প্যানেল প্রদানের ঘোষণা দেন তিনি। রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ও ১টি সোলার প্যানেল প্রদানের ঘোষণা দিয়েছেন।

একইভাবে তিনি বাহুবল কাসিমুল উলুম টাইটেল মাদ্রাসায় ৫০ হাজার টাকা মূল্যের একটি সোলার প্যনেল ঘোষণা দিয়ে হরিতলা বাজারে গণসংযোগ করেন। এ সময় তিনি ১লাখ টাকা ব্যয়ে একটি গভীর নলকূপ এবং বাজার মসজিদে বরাদ্দ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

পৃথক সভায় বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন- এসব উন্নয়ন আপনাদের জন্য জননেত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। নেত্রীর কাছ থেকে বরাদ্দ নিয়ে এসে আপনাদের মধ্যে প্রদান করছি। চলমান উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার তিনি সবার প্রতি আহবান জানিয়েছেন।

এ সময় বাহুবল উপজেলার আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ফরিদ মিয়া তালুকদার, উপজেলার যুবলীগের সভাপতি অলিউর রহমান অলি, যুবলীগ নেতা ফজলু মিয়া, ইমরুল কবির, মোফাজ্জল হোসেন, আবিদ মিয়া, মন্নান মিয়া, মেম্বার এলাইস মিয়া, মহিলা মেম্বার সেলিনা আক্তার, সাবেক মহিলা মেম্বার পারভিন বেগম, রিতা বেগম, মুরুব্বী আব্দুল মোতালেব, আব্দুল গফুর, আব্দুল সোবহান, সমাজসেবক হৃদয় মিয়াসহ তৃণমূল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x