1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ‘বাঁধন’ এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ‘বাঁধন’ এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ রং-বেরঙের পরিহিত জামা পড়ে নিজেকে রাঙিয়ে তারুন্যের উচ্ছাসে বর্নাঢ্য র‌্যালী, কেক কাটা সহ ব্যাপক জমকালো আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জে পালিত হলো আর্ত মানবতার সেবার অঙ্গীকার নিয়ে গঠিত স্বনামধন্য সামাজিক সংগঠন ‘বাঁধন’ এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে বুধবার (৩১ অক্টোবর) সকালে সংশ্লিস্ট সংগঠনের সদস্যরা শহরে এক বর্নাঢ্য র‌্যালী বের করে। তার আগে র‌্যালী উদ্বোধন করেন বৃন্দাবন সরকারী কলেজ ব্যবস্থপনা বিভাগের প্রধান অধ্যাপক ইলিয়াছ বখ্ত চৌধুরী জালাল ও একই বিভাগের প্রভাষক জামাল হোসেন।

পরবর্তীতে হবিগঞ্জ সুরবিতান ললিতকলা একাডেমী মিলনায়তনে সংশ্লিষ্ট সংগঠনের সভাপতি সামসুদ্দিন রাজনের সভাপতিত্বে এবং নাদিয়া চৌধুরী রুমি ও এইচ এম রিয়াদের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে আমন্ত্রিত অতিথি ছিলেন যথাক্রমে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ আবু সুফিয়ান, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি ও আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা স্বাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার রফিকুল হাসান চৌধুরী তুহিন, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়েজুর রহমান রবিন।

এদিকে এই অনুষ্ঠানে এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, দর্পন সংগঠনের কর্মী আশিষ সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সভায় আমন্ত্রিত প্রধান ও বিশেষ অতিথিগণ সংশ্লিস্ট সংগঠনের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করে বলেন, আর্ত মানবতার সেবা নিয়ে গঠিত এই সংগঠনের সদস্যরা মহৎ কাজে লিপ্ত। তাদের পাশে সকলকেই দাঁড়াতে হবে।

স্বেচ্ছায় রক্ত দিয়ে শুধু এমন মহতী উদ্যোগ এগিয়ে নেয়া সম্ভব নয়, এজন্য প্রয়োজন একটি অর্থ ফান্ড গড়ে তোলা। তাহলেই সাধারন মানুষের জন্য এই সংগঠন আরও ব্যতিক্রমী কিছু উদ্যোগ নিতে পারবেন। শেষে কেক কাটা, কেক খাওয়ানো ও ছবি তোলার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x