• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রেসক্লাবের প্রচারণা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৯ জুলাই, ২০২০

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে প্রচারণা চালিয়ে যাচ্ছে শ্রীমঙ্গল ঐতিহ্যবাহী প্রেসক্লাব এর সদস্যরা।

বুধবার ( ২৯ জুলাই ) দুপুরে শ্রীমঙ্গল চৌমুহীতে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি ও স্থানীয় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থাপিত ”সচেতনতায় সুরক্ষা” সচেতন নাগরিক মঞ্চে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর উপস্থিতিতে এ প্রচারনা চালান প্রেসক্লাবের সদস্যরা।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সাংবাদিক কাউছার ইকবাল, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, সাংবাদিক আতাউর রহমান কাজল, দীপংকর ভট্রাচার্য লিটন,সৈয়দ আমিরুজ্জামান,মিজানুর রহমান আলম,জাবেদ ভূইয়া সহ অন্যান্য সদস্য ও সংবাদকর্মীরা এ প্রচারণায় অংশনেন।

এসয় সাংবাদিকরা জনগণকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে ও ঘর থেকে বের হওয়ার সময় নিজেদের সুরক্ষর সার্থে মুখে মাস্ক পরে বের হওয়ার জন্য অনুরোধ জানান। রাস্তায় মাস্কবিহীনদের মাঝে মাস্ক বিতরণ করে শ্রীমঙ্গল প্রেসক্লাব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ