• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) বিকেল ৪ ঘটিকায় অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় সাধারণ সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, সহ-সভাপতি মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অঞ্জন রায়, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, সম্মানিত সদস্য, নাজমুল ইসলাম, সফিকুল ইসলাম নাহিদ, জাফর ইকবাল, নীরব তালুকদার, আর এইচ পাবেল।

সভায় সর্বসম্মতিক্রমে করোনাভাইরাস ও বন্যাকবলিত এলাকার কর্মহীন মানুষদের পাশে দাঁড়াতে সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়া বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। আমাদের সবাইকে সত্যের পথে চলতে হবে।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রথম লক্ষ হল সত্যকে সাথে নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। সত্যের সন্ধানে প্রতিনিয়ত কলম চালিয়ে যেতে হবে। তথাকথিত সাংবাদিক পরিচয়কারী মাদকসেবীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ