1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেট সিক্সার্সে হবিগঞ্জের অনিক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট সিক্সার্সে হবিগঞ্জের অনিক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

ক্রীড়া ডেস্ক: বিপিএলের ষষ্ঠ আসরের সিলেট সিক্সার্সে জায়গা করে নিয়েছে হবিগঞ্জের তরুণ ক্রিকেটার জাকের আলী অনিক। গতকাল রবিবার দেশি-বিদেশি ক্রিকেটারদের মধ্যে থেকে বাছাইয়ের মাধ্যমে দল গঠন করেছে ফ্রাঞ্চাইজিগুলো। প্লেয়ার্স ড্রাফটের এই অনুষ্ঠানে অনিককে দলে নেন সিলেট সিক্সার্সের কর্মকর্তারা।

এর আগে অনিক অনুর্ধ্ব ১৫, অনুর্ধ্ব ১৭, অনুর্ধ্ব ১৯ জাতীয় দলে খেলেছেন। ২০১৬ সালে বাংলাদেশে অনুষ্ঠিতব্য যুব বিশ্বকাপেও অংশগ্রহন করেন তিনি। একই বছর অর্ধ শতক হাকিয়ে প্রথম শ্রেনীর ক্রিকেটে অভিষেক হয় তার। ২০১৭ সালে প্রাইম ধলেশ্বরের হয়ে ঢাকা প্রিমিয়ার লীগে অভিষেক হয় তার। ডিপিএল অভিষেকেও অনিক অর্ধশতক করে সবার নজর কাড়েন। ২০১৮ সালে ডিপিএল তিনি গাজী গ্রুপের হয়ে কয়েকটি অর্ধশতক করেন। এবছর ডিপিএল সেঞ্চুরি ছুইঁ ছুঁই এক ইনিংস খেলেন অনিক।

সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাসিন্ধা অনিকের ক্রিকেটে হাতেখড়ি হবিগঞ্জে হলেও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ভর্তির পর মূলধারা ক্রিকেট খেলা শুরু করেন তিনি।

হবিগঞ্জের তরুণ ক্রিকেটার জাকের আলী অনীক। গত বছরই খেলেছেন যুব বিশ্বকাপ। এরপর গত কিছু দিন আগেই অভিষেক হয়েছে প্রথম শ্রেণীর ক্রিকেটে। সিলেট বিভাগীয় ক্রিকেট দলের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক ম্যাচেই আলো ছড়ান। সেঞ্চুরি ছুইঁ ছুঁই এক ইনিংস খেলেন অনিক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x