• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির অনুমোদন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অন্তর্গত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অনুমোদন দেয়া হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম খোকন ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমের স্বাক্ষরিত এক পত্রে নাবেদ মিয়াকে সভাপতি ও আলী জাবেদ মান্নাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

এই প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, সহ সভাপতি মোফাজ্জল ইসলাম সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ফাহাদ আহমেদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ।

সিলেট ভিউ ২৪ ডটকমের নবীগঞ্জ প্রতিনিধি এসএম আমীর হামজা, ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলাম, প্রজন্ম কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম নাহিদ, দৈনিক সরেজমিন প্রতিনিধি নীরব তালুকদার, দৈনিক পরিবর্তন প্রতিনিধি জাফর ইকবাল, সিলেট সমাচার নবীগঞ্জ প্রতিনিধি আর এইচ পাবেলকে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করা হয়।

কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ