1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ওসমানীনগরে স্বতন্ত্রপ্রার্থীর জোয়ারে ভেসে যেতে পারে নৌকা-ধান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগরে স্বতন্ত্রপ্রার্থীর জোয়ারে ভেসে যেতে পারে নৌকা-ধান

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

সাইফুর এম রেফুল (ওসমানীনগর) সিলেট:সিলেটের ওসমানীনগরের ৭ নং দয়ামীর ইউনিয়নে নৌকা ও ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থীরা স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল হাই মোশাহিদের কাছে ভেসে যাতে পারেন। গত পক্ষ দিনে পরিচালিত এক জনমত জরিপে এমন চিত্র ফুটে উঠেছে।
৯ টি ওয়ার্ড ও ছোট বড় ৩৭ টি গ্রাম নিয়ে গঠিত দয়ামীর ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে এ জনমত জরিপ পরিচালনা করা হয়। পরিচালিত জনমত জরিপে ফোনে অংশ গ্রহণ করেন ওয়ার্ড ভিত্তিক ১৫ জন করে মোট ১৩৫ জন ব্যক্তি। তাতে ভোট দিয়েছেন  ১০৫ ব্যক্তি। মন্তব্য করতে রাজি হননি ১৯  জন,এবং সবচেয়ে মজার বিষয় হলো বিনিময় ছাড়া ভোট দেবে না ১১ জন। সেই ১১ জনের দাবি হলো তারা গরীব অসহায় প্রকৃতির লোক,ভোটের দিন তারা কাজ করতে পারবেনা তাই তাড়া বিনিময়টা চায়।
এছাড়া প্রেরিত ১০৫ ভোটের মধ্যে ৩৯ টি ভোট পড়ে স্বতন্ত্র প্রার্থী  আব্দুল হাই মোশাহিদের পক্ষে। ধানের শীষ প্রার্থী এস টি এম ফখর উদ্দিন ৩৪ টি ও নৌকা প্রতীকের আব্দুল হামিদ পান মাত্র ৩২ ভোট।

 

জরিপে নুর উদ্দিন আহমদ নুনু‘র নাম উঠলেও তার পক্ষে কোন ভোট পড়েনি। তবে  সময় ও পরিস্থিতি বিবেচনায় নৌকা ও ধানের শীষ প্রার্থীর  ভোট বৃদ্ধি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পরিচালিত সে জনমত জরিপটি। এ দুই প্রার্থীর ভোট যত বৃদ্ধি হবে আব্দুল হাই মোশাহিদের ভোটে তত বেশি প্রভাব পড়বে।
এদিকে  দয়ামীর ইউনিয়নে সবচেয়ে ভোট ব্যাংক হিসাবে পরিচিত পূর্বাঞ্চল। সেই পূর্বাঞ্চলে বরাবরের মতো এবারও কোন প্রার্থী না থাকায় সকল প্রার্থীদের টার্গেট হচ্ছে সেই পরিচিত ভোট অঞ্চল।

 

ইউনিয়নের উত্তর-দক্ষিন ও পশ্চিমে একের অধীক প্রার্থী থাকলেও পূর্বাঞ্চলের প্রবশে পথে বিএনপি প্রাথী এস টিএম ফখর উদ্দিনের বাড়ী হওয়ার ফলে পূর্বাঞ্চলবাসীর কাছে ফখর উদ্দিনের তুলনার অন্ত নেই।

 

সব মিলে দয়ামীর ইউনিয়নে নির্বাচন হবে ত্রীমুখী,যদি কোন রাজনৈতিক ষড়যন্ত্রের প্রভাব না পরে এমনটাই মনে করছেন দয়ামীর ইউনিয়নের সুশীল সমাজ ও নির্বাচন পর্যবেক্ষক মহল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x