1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
যৌন হয়রানির অভিযোগ, শাবির সহকারী প্রক্টরকে অব্যাহতি - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

যৌন হয়রানির অভিযোগ, শাবির সহকারী প্রক্টরকে অব্যাহতি

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেটঃ এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক শিক্ষককে সহকারী প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত বিভাগের এক ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে গত সোমবার বিশ্ববিদ্যালয়ের ২১০ তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

অভিযুক্ত শিক্ষক প্লাবন চন্দ্র সাহা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। তিনি ২০১৬ সাল থেকে সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করছিলেন।

সিন্ডিকেট সভায় প্লাবন চন্দ্র সাহাকে কারণ দর্শানোর নোটিশের পাশাপাশি ঘটনা তদন্তে একটি কমিটিও করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক মস্তাবুর রহমান বলেন, অভিযুক্ত ওই শিক্ষককে সহকারী প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। ‘যৌন নিপীড়ন নিরোধ কেন্দ্রের সদস্যদের ঘটনা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া কারণ দর্শানোর নোটিশ প্রেরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অভিযুক্ত শিক্ষক প্লাবন চন্দ্র সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মিটিংয়ে আছি, পরে কথা বলবো।

প্রক্টর জহীর উদ্দিন আহমদ বলেন, এক শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে সিন্ডিকেট এই সিদ্ধান্ত নিয়েছে। তদন্তের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নিবে প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x