1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছেন ১০৫ জন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছেন ১০৫ জন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: প্রাথমিক সমাপনী পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলায় তিন ক্যাটাগরিতে মোট ২১৭ জনের বৃত্তি তালিকা প্রকাশ করা হয়।

এর মধ্যে ট্যালেন্টপুল (মেধাবৃত্তি) তালিকায় বৃত্তি পেয়েছেন মোট ১০৫ জন, সাধারণ বৃত্তি মোট ১০০ জন এবং সম্পূরক বৃত্তি ১২ জন শিক্ষার্থী।

উপজেলার বৃত্তি পাওয়া স্কুলগুলোর মধ্যে দ্য বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ অন্যতম। এই স্কুলের মোট ৪৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন। এর মধ্যে ৩১ জন ট্যালেন্টপুলে এবং ১২ জন সাধারণ বৃত্তি পেয়েছেন।

চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট ৩৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন। যার মধ্যে ২৪ জন ট্যালেন্টপুলে এবং ৯ জন সাধারণ বৃত্তি পেয়েছেন।

ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে মোট ১৭ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন। এর মধ্যে ১২ জন ট্যালেন্টপুলে এবং ৫ জন সাধারণ বৃত্তি পেয়েছেন। সেন্টমার্থস স্কুলের মোট ১৬ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন। এর মধ্যে ৯ জন ট্যালেন্টপুলে এবং ৭ জন সাধারণ বৃত্তি পেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x