1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে ৬টি মিটার ও ১১টি বসতঘর ভাঙচুর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে ৬টি মিটার ও ১১টি বসতঘর ভাঙচুর

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং ২নং ইউনিয়নের অন্তর্গত মিনাট মহল্লায় ৬টি বিদ্যুতের মিটার ও ১১টি বসতঘর ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকেরা।

সোমবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে পাঁচটায় মিনাট মহল্লায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ওই এলাকার মিনাট মহল্লার সাবেক মেম্বার হাফিজ মিয়া ও বর্তমান মেম্বার ইনছাবের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য নিয়ে সংঘর্ষ চলে আসছে। এরই ধারাবাহিকতায় গত রোববার তুচ্ছ ঘটনা নিয়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারকের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে উভয়পক্ষের ১৩ দাঙ্গাবাজকে আটক করে থানায় নিয়ে যায়। পরে এদেরকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাব্বির আহমেদ আকুঞ্জি।

এ ঘটনায় পুলিশের গ্রেফতার এড়াতে হাফিজ মেম্বারের লোকজন অন্যত্র চলে গেলে বর্তমান মেম্বার ইনছাব মিয়ার পক্ষের রফিক,মুজিবুর,রোশন,মোহন,কফর উদ্দিন,সিদ্দিক মিয়া ও বাবুলের নেতৃত্বে সোমবার (১৫অক্টোবর) ভোরে পুুরুষশুণ্য বাড়িতে লাঠিসোটা নিয়ে হাফিজ মেম্বারের লোকজনের বাড়িতে আক্রমন চালায়।

এসময় পল্লবিদ্যুতের ৬টি মিটার ও ১১টি বসতঘর দা’দিয়ে কুপিয়ে চুর্ণবিচুর্ণ করে দেয়। খালি বাড়িতে লুটপাটও চালায় ইনছাব মেম্বারের লোকেরা। হামলার সময় ওই বাড়ির মহিলারা ভয়ে পালিয়ে যান।

ভাঙচুরের বিষয়টি খবর পেয়েও উক্ত ইউনিয়নের জনপ্রতিনিধি দেখতে না যাওয়ায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকেরা ভাঙচুর ও লুটপাটের অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x