1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
লাখাইয়ে চাল ও নগদ অর্থ দিলেন এমপি আবু জাহির - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে চাল ও নগদ অর্থ দিলেন এমপি আবু জাহির

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলার ৬৫টি দুর্গাপূজা মন্ডপে ৫০০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (১৪ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সহায়তা প্রদান করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এ সময় সংসদ সদস্য তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে আরো ৫ হাজার করে নগদ টাকা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে সহায়তা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক মামুন, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, রফিকুল ইসলাম মলাই, আওয়ামী লীগ নেতা আলমগীর তালুকদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্য প্রমুখ। প্রতিটি পূজা মন্ডপের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত থেকে এই সহায়তা গ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার চায় দেশের সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় কর্মকান্ড শান্তিপূর্ণভাবে সম্পন্ন করুক। কিন্তু একটি মহল দুর্গাপূজাসহ যে কোন ধর্মীয় উৎসবকে সামনে রেখে ঘোলা পানিতে মাছ স্বীকারের পায়তারায় লিপ্ত থাকে। সেই সকল দুর্বৃত্তদের ব্যাপারে সর্বস্তরের লোকজনকে সতর্ক থাকার আহবান জানান তিনি। এছাড়াও আওয়ামী লীগ সরকার নির্বাচিত হয়ে সার্বক্ষণিক জনগণের পাশে থাকাসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। এ সময় উপস্থিত পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা জনগণের সামনে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x