• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বাসের ধাক্কায় অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় বাসের ধাক্কায় আহত অবস্থায় উদ্ধার করার পর রোববার (১৪ অক্টোবর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস শ্রীমঙ্গল স্টেশনের কর্মকর্তা আজিজুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি বাস বৃদ্ধ এক লোককে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা (ফায়ার সার্ভিসের কর্মীরা) ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজার সড়কস্থ ৫নং পুলের সামনে থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল বলেন, শনিবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তি আজ (রোববার) ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। লাশের পরিচয় এখনো পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ