1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে অস্ত্রের মুখে ডাকাতি: মালামাল লুট - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে অস্ত্রের মুখে ডাকাতি: মালামাল লুট

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল বাড়ীর লোকজনকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে বাড়ীর লোকজন চিৎকার করলে ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে আতংকের সৃষ্টি করে  ডাকাতদল বলে জানিয়েছের বাড়ীর গৃহকর্তা মতিউর রহমান।

স্থানীয় সুত্রে জানা যায়,  শনিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে কান্দিগাও গ্রামের মতিউর রহমানের বাড়ীতে ১২/১৪ জনের একদল হাফপেন্ট পড়ুয়া ডাকাতদল বাড়ীর কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে বাড়ীতে ডুকে। এরপর দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ীর লোকজনকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৬০ হাজার টাকা ৬ ভরি ওজনের স্বর্ণালংকার, ২টি দামী মোবাইল ও অন্যান্য মালামালসহ অন্তত ৪ লক্ষাধিক টাকার লুট করে নিয়ে যায়।

ডাকাতিকালে বাড়ীর লোকজন চিৎকার করলে ডাকাতদল আগ্নেয়াস্ত্র দিয়ে ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে গোফলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এটা ডাকাতির ঘটনা নয়। কলাপসিবল গেইটের তালা খোলা থাকায় চুরেরা বাড়ীতে ডুকে কিছু মালামাল নিয়ে গেছে। আর আগ্নেয়াস্ত্রের ফাকা গুলি সঠিক নয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x