1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে রায়ের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে রায়ের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: ২১ অগাস্ট গ্রেনেড হামলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ আসামীর যাবজ্জীবন ও বিএনপি’র আরও ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে ফাঁসির রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা ছাত্রদল।

শনিবার (১৩ অক্টোবর) সকালে বৃষ্টির মধ্যে ছাত্রদল নেতাকর্মীরা শহরের বিভভন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল করেন।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজিব আহমেদ রিংগনসহ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রায়ের ব্যপারে সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজিব আহমেদ রিংগন বলেন- গ্রেনেড হামলা মামলার রায়কে উদ্দেশ্যে প্রণোদিত। তাই রায় প্রত্যাখ্যান করেছে বিএনপি। এই রায় প্রত্যাখ্যান করছে এদেশের জনগন। জিয়া পরিবারেকে দেশের রাজনীতির থেকে দূরে রাখতেই এই রায়।

তিনি বলেন- ফরমায়েশ এই রায় দিয়ে আগামি দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে জনগনের কাছ থেকে দূরে রাখা যাবে না। ইনশাল্লাহ্ আচরেই এই অবৈধ সরকারের সকল অন্যায় কর্মকান্ডের জবাব রাজপথের আন্দোলনের মাধ্যমে দিবে ছাত্রদল।

এ সময় অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে ফরমাশি রায় বাতিলের দাবি জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x