1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জুড়ীতে ভারতীয় প্রাইভেটকারে মদ, আটক ৫ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জুড়ীতে ভারতীয় প্রাইভেটকারে মদ, আটক ৫

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজারঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ভারতীয় মদবাহী প্রাইভেটকারসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে ১৩১ বোতল মদ।

আটককৃতরা হলেন- শ্রীমঙ্গলের শরণ রবি দাস, অজয় রবি দাস, ইসমাইল হোসেন, জুড়ীর নেপল রবি দাস ও চম্পা রাণী দাস।

শনিবার (১৩ অক্টোবর) আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বিজিবি শিলুয়া ক্যাম্পের হাবিলদার মহসিন হাওলাদার এ ব্যাপারে চোরাচালান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জুড়ী থানায় মামলা করেছেন।

বিজিবি সূত্রে জানা গেছে, বিজিবি শিলুয়া বিওপির টহল দল শুক্রবার বিকালে সীমান্তের ১২০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে শিলুয়া গ্রামের বটতলা পাকা রাস্তার মোড়ে দ্রুতগামী একটি প্রাইভেটকারকে ধাওয়া করে।

আটকের পরে তল্লাশি চালিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে বিভিন্ন ব্রান্ডের অবৈধ ১৩১ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এসময় এক নারীসহ ৫ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বিজিবি ৫২ ব্যাটালিয়নের (বিয়ানীবাজার) অধিনায়ক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল জানান, প্রাইভেটকার ও অবৈধ মাদকসহ আটককৃতদের জুড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

জুড়ী থানার ওসি জাহাঙ্গির আলম সরদার জানান, শিলুয়া বিজিবির হাবিলদার মহসিন হাওলাদার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেছেন। এ মামলায় শনিবার নারীসহ আটক পাঁচ ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x