1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবল ছাত্রলীগের সম্মেলন বুধবার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল ছাত্রলীগের সম্মেলন বুধবার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:
দীর্ঘ একযুগ পর বাহুবল উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে কাল বুধবার। কারা হবে বাহুবল ছাত্রলীগের কান্ডারী। অধীর আগ্রহে আছে উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ-সংঘটনের সাথে জড়িত রাজনৈতিকরা।

 

বুধবার (২০ এপ্রিল) দুপুর ২টায় হবিগঞ্জ জেলা সদরস্থ জেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পদ পেতে আগ্রহী নেতারা জেলা নেতৃবৃন্দের কাছে ১৯ নেতা ইতোমধ্যে জীবন বৃত্তান্ত জমা দিয়ে সভাপতি-সম্পাদক পদ পেতে দৌড়-ঝাপ শেষ করেছেন। এছাড়া অন্যান্য পদ ভাগিয়ে নিতে অর্ধশতাধিক নেতা জেলা নেতৃবৃন্দের সাথে লবিং করেছেন।
দলীয় সূত্র জানায়, বিগত ২০০৫ সনের ১৯ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ বাহুবল উপজেলা শাখার কমিটি গোপন ব্যালটের মাধ্যমে গঠিত হয়েছিল। সভাপতি ফারুকুর রশীদ ও সাধারণ সম্পাদক এম. রশিদ আহমেদ-এর নেতৃত্বাধিন কমিটি এ দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করে আসছে। কমিটির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই দলীয় নেতাকর্মীরা একটি কাউন্সিলের জন্য প্রহরণগুণতে শুরু করেন। কিন্তু বছরের পর বছর অতিবাহিত হয়, সে কাক্সিক্ষত কাউন্সিলের আর দেখা মেলে না।

 

অপেক্ষা করতে করতে অনেক নেতারই নির্ধারিত বয়স পেরিয়ে গেছে। কেউ কেউ হতাশ হয়ে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনগুলোর পদ-পদবী নিয়ে নিজেকে রাজনীতিতে ধরে রাখার চেষ্টা করেছেন। আবার কেউ কেউ ঝড়েও গেছেন। অবশেষে প্রায় একযুগ পর হবিগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে বাহুবল উপজেলা, হবিগঞ্জ পৌর ও হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ শাখার যৌথ সম্মেলন ও কাউন্সিলের ঘোষণা আসে। তবে এবারের কাউন্সিল গোপন ব্যালটের মাধ্যমে নয় দলীয় গোপন জরিপের মাধ্যমে হচ্ছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট আবু জাহির ও বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন উপস্থিত থাকবেন। এ কাউন্সিলকে ঘিরে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে চাঞ্চল্য ফিরে এসেছে। পদে পেতে দৌড়-ঝাপ করেছেন জেলা থেকে কেন্দ্র পর্যন্ত। সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে বাহুবলের ১৯ জন নেতা আগ্রহ প্রকাশ করেছেন।

বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি ফারুকুর রশিদ জানান, সভাপতি পদে মোট ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১১ জন তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়ে পদ দাবী করেছেন।

 

তারা হলেন- সভাপতি পদে মোঃ আলাউদ্দিন, সিরাজুল ইসলাম, দেওয়ান মোতাচ্ছির আলী নিয়াজ, মোঃ রমজান আলী, জুনায়েদ আহমদ, হুমায়ূন রশীদ রিমন, উজ্জ্বল আহমেদ দুলাল ও সৈয়দ মশিউর রহমান।

 

সাধারণ সম্পাদক পদে রিফাত আহমেদ মুরাদ, সুজন আখঞ্জী, হেলাল আহমেদ, আমিনুল ইসলাম রিপন, শরিফ তালুকদার রিব, সাইফুল ইসলাম রানা, মুজাম্মিল মিয়া, এমরান তালুকদার, সামছুজ্জামান দিপু, শাকিল চৌধুরী ও ফয়সল আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x