Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  একদিনে সর্বোচ্চ আড়াই হাজার রোগী শনাক্ত, মৃত্যু ২৩ জনের #  মাধবপুরে খেলা নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু, মা ছেলে আটক #  বাহুবলে সংঘর্ষের ঘটনায় ৫শ জনের বিরুদ্ধে মামলা,গ্রেফতার ২৫ #  লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশিসহ নিহত ৩০ #  লাখাইয়ে ‘বিপর্যয়ে সৈনিকরা’ কাজ করেছে দিন রাত #  করোনা ও কৃষি #  হবিগঞ্জে আরো ৭ জন শনাক্ত, মোট ১৭১ #  বাহুবলে অবৈধ বালু উত্তোলন, লক্ষ টাকা জরিমানা #  বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল #  ১৫ জুন পর্যন্ত মানতে হবে ১৫ শর্ত #  খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজারের পিতা আর নেই #  নবীগঞ্জে সরকারি ২৫০০ টাকার তালিকায় অনিয়ম! #  দেশে করোনায় নতুন শনাক্ত ২০২৯ #  শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করল এক মুসলিম সংগঠন #  বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১

হবিগঞ্জের কর্মহীনদের পাশে ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে

নিজস্ব প্রতিনিধি: লন্ডনে বসবাসরত হবিগঞ্জবাসীদের সংগঠন ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে। প্রতিষ্ঠার বয়স খুব বেশী দিন না হলেও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে লন্ডনের মাঝে আলোচিত এই সংগঠন।

শুরু থেকেই হবিগঞ্জের শিক্ষা, পরিবেশ, সাংবাদিকতার
উন্নয়ন এবং দারিদ্রদের পাশে দাড়াচ্ছে এই সংগঠন।

এবার সারা বিশ্বে যখন কোভিড-১৯ মহামারীকে আক্রান্ত তখন তারা আবারও মানবতার ডাকে হবিগঞ্জের কর্মহীনদের পাশে দাড়িয়েছে এই সংগঠন।

লন্ডনে লক ডাউনের জন্য সেখানকার প্রবাসীরা কার্যত
কর্মহীন অবস্থায় থাকলেও মাটির টানে তারা গঠন করেছে তহবিল। আর মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে খাদ্য উপহার বিতরণ শুরু করেছে হবিগঞ্জের বিভিন্ন এলাকায়।

১৯ মে বিকেলে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গণ ও উমেদনগর এলাকার শতাধিক পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ইয়ূথ
এসোসিয়েশন অব ইউকে এর প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি নুর উদ্দিন চৌধুরী বুলবুল।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান ও ব্যাংকার আব্দুল ওয়াহেদ ফরিদ।

উপস্থিত ছিলেন, তৈয়ব আলী, মঈন উদ্দিন চৌধুরী সুমন,রুহুল আমিন, শেখ নিজাম, অপু আহমেদ,মাহবুবুর রহমান মোহন, আব্দুস সামাদ লাভলু, হামিদুর রহমান জুনু, ইশতিয়াক আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর প্রেসিডেন্ট
চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ও কোষাধ্যক্ষ আইয়ূব শেখ সোহেল এর নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ লন্ডনে তহবিল সংগ্রহ করে এই খাদ্য উপহার প্রদান করেন। আগামী কয়েকদিন শহরতলীর বহুলা, ভাদৈসহ শহরের বিভিন্ন এলাকায় খাদ্য উপহার বিতরণ করা হবে।